Main Menu

পিএসএলে আলো ছড়াতে চান তামিম

ঢাকা: সংযুক্ত আরব-আমিরাতে আগামী ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। প্রথমবারের মতো আয়োজিত পিএসএলে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি চার ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল. মুশফিকুর রহিম ও মুস্তাফিজুর রহমান। বিপিএলে ভালো খেলার সুবাদে পিএসএলেও সেই ধারাবাহিকতা ধরে রাখতে চান বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের বাঁহাতি ওপেনার তামিম ইকবাল।

সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে বন্ধু সাকিব যেভাবে আইপিএলে খেলে থাকেন। সেইভাবে খেলা হয়ে ওঠেনি তামিমের। যদিও আইপিএলে পুনে ওয়ারিয়র্সে জায়গা পেয়েছিলেন এই বাঁহাতি হার্ড হিটার ওপেনার। তবে সেই অভিজ্ঞতা মোটেও সুখকর হয়নি।

পরে আর ডাকও পাননি। কিন্তু গত ১৫ ডিসেম্বরে শেষ হওয়া বিপিএলের তৃতীয় আসরে ব্যাট হাতে আলো ছড়ানোয় তামিমকে নিতে ভুল করেনি পাকিস্তান সুপার লিগের দল (পিএসএল) পেশোয়ার জালমি। এই দলে আছেন পাকিস্তানের টি২০ অধিনায়ক শহীদ আফ্রিদিও। পিএসএলে খেলার সুযোগ পেয়ে দারুণ শিহরিত তামিম ইকবাল।

বুধবার বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনে প্রাণ ফ্রুটো বিএসজেএ ক্রিকেট টুর্নামেন্টের সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের এই বাঁহাতি হার্ডহিটার ওপনার।

অনুষ্ঠান শেষে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন তামিম। সেখানে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘পিএসএলের আগে অবশ্য জিম্বাবুয়ে সিরিজ। তাই এটা অনেক গুরুত্বপূর্ণ। তবে আমি পিএসএলে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করতে পেরে খুবই খুশি। বাংলাদেশ থেকে আমরা চারজন যাচ্ছি। আমি আশা করবো ওরাও খুব চমৎকারভাবে টুর্নামেন্ট আয়োজন করবে। যতটুকু শুনেছি এবং জেনেছি খুব ভালোভাবেই হচ্ছে আয়োজন।’

পিএসএলে খেলতে পারার চেয়ে এই টুর্নামেন্ট দুবাইয়ে হওয়ায় তামিমের খুশিটা আরো বেশি। কারণ এই ভেন্যুতে প্রথমবারের মতো খেলবেন জাতীয় দলের এই বাঁহাতি ওপেনার।

দুবাইয়ে পিএসএলে খেলার প্রসঙ্গে তামিম বলেন, ‘সবচেয়ে বড় কথা টুর্নামেন্ট দুবাইতে হবে। আমি কখনোই ওখানে খেলিনি। আমার ধারণা সব ক্রিকেটারকে প্রিয় ভেন্যুর কথা জিজ্ঞেস করলে দুবাইয়ের নামই বলবে। আর যে কারণে আমাকে পিএসএলে নেয়া হয়েছে, আমি চেষ্টা করবো নিজের দায়িত্ব পুরোপুরি পালন করার।’



(Next News) »



Related News

Comments are Closed