Main Menu

বাসার সামনে জড়ো হওয়া ভক্তদের উদ্দেশে হাত নাড়ছেন শাহরুখ

unnamed (34)

শামীম আখতার নিউ ইয়র্ক প্রতিনিধি:

শাহরুখের নিরাপত্তা ব্যবস্থা জোরদার

 

বলিউড বাদশা শাহরুখ খানের ওপর যাতে কোনো অনভিপ্রেত হামলা না হয় সে জন্য আগাম সতর্ক দেশটির মহারাষ্ট্র প্রশাসন। এ কারণে শাহরুখ খানের নিরাপত্তা বড়ানো হয়েছে।

ভারতজুড়ে চলমান অসহিষ্ণুতা নিয়ে মন্তব্যের প্রেক্ষিতে বিজেপি সাংসদ-নেতাদের তোপের মুখে শাহরুখ খান। এই পরিস্থিতিতে অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হওয়ার আশঙ্কায় এবার শাহরুখের খানের বাড়ির সামনে নিরাপত্তা জোরদার করেছে মুম্বাই পুলিশ। বাড়ি সংলগ্ন এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত নিরাপত্তারক্ষী। চলছে টহলদারি।

মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার সত্যনারায়ণ চৌধুরী নিরাপত্তা বাড়ানোর বিষয়টি স্বীকার করেছেন।

দেশজুড়ে অসহিষ্ণুতার আবহাওয়া নিয়ে সম্প্রতি মুখ খোলেন শাহরুখ খান। যার জেরে তাঁকে তীব্র আক্রমণ করেন বিজেপি ও তার সহযোগী সংগঠনের নেতা-নেত্রীরা। বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় বলেন, শাহরুখ ভারতে থাকলেও তাঁর মন পড়ে রয়েছে পাকিস্তানে। দলের সাংসদ যোগী আদিত্যনাথ আবার শাহরুখকে মুম্বাই হামলার কুচক্রী পাক জঙ্গি হাফিজ সাঈদের সঙ্গে তুলনা টানেন।

যদিও, বিজেপির আরেক অংশ ওই বক্তব্যকে খারিজ করেছে। তারা জানিয়ে দিয়েছে, দল আদিত্যনাথের মন্তব্য সমর্থন করে না। এও জানিয়ে দেওয়া হয়, একজন আইন ও সংবিধানকে সম্মান করা ভারতীয়ের সঙ্গে পাক জঙ্গির কোন তুলনা হতে পারে না। কিং খানের সমর্থনে দাঁড়িয়েছে বিজেপির অন্যতম সঙ্গী শিবসেনাও। তারা বলেছে, মুসলিম বলেই শাহরুখকে আক্রমণ






Related News

Comments are Closed