Main Menu

কেমন আছেন বিন্দু?

unnamed (22)

শামীম আখতার নিউ ইয়র্ক প্রতিনিধি:

টানা কয়েক বছর বিশেষ দিবসগুলোতে ছোট পর্দায় প্রচারিত সর্বাধিক নাটকের অভিনেত্রী ছিলেন আফসান আরা বিন্দু। ২০১৪ সালে ২৪ অক্টোবর শিল্পপতি আসিফ মালিকের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সময় হঠাৎ করেই অভিনয়কে গুডবাই জানান জনপ্রিয় এই অভিনেত্রী। তারপর থেকেই গণমাধ্যমের সাথে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছেন তিনি। তাই বিন্দুর বর্তমান অবস্থা নিয়ে কৌতুহলী লোকের সংখ্যাটা অনেক। তাদের কথা চিন্তা করেই প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে যোগাযোগ করা হয় বিন্দুর সাথে।
বিন্দু এখন স্বামীর সাথে যুক্তরাষ্ট্রের কুইন্স ভিলেজে তার বাবার বাড়িতে আছেন। প্রায় এক মাস আগে বিন্দুর বাবা, মা ও ভাই আমেরিকায় যান। এখন থেকে সেখানেই স্থায়ীভাবে থাকবেন তারা। মা-বাবা-ভাইকে দেখতে গত সপ্তাহে বিন্দু তার স্বামীকে নিয়ে সেখানে যান। গত ২৪ অক্টোবর বিবাহবার্ষিকী উপলক্ষে বাংলাদেশের একসময়কার আলোচিত আলোকচিত্রগ্রাহক আরমান হোসেন বাপ্পীকে ফটোশ্যুটেও অংশ নেন বিন্দু ও আসিফ মালিক। বিবাহিত জীবনের এক বছর পদার্পনকে স্মরণীয় করে রাখতেই এই আয়োজন।

এদিকে প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে বিন্দু ও তার স্বামী আগামীকাল (২৬ অক্টোবর) যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সন্ধ্যায় একটি বিশেষ ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করেছেন। এতে দর্শকপ্রিয় অভিনেত্রী রোমানা, তার স্বামী, তার মা-বাবা, ঢালিউড এ্যাওয়ার্ডের কর্ণধার আলমগীর খান আলমসহ বিন্দুর পরিবারের সদস্যসরাসহ আসিফের ব্যবসা-সম্পর্কিত কয়েকজন অতিথিসহ প্রায় ৫০ জন লোক উপস্থিত থাকবেন।
বিন্দু বলেন , ‘যেহেতু আমার মা, বাবা, ভাই এখানেই আছেন, তাই মনেই হচ্ছে না যে আমি বিদেশে আছি। আল্লাহর রহমতে আমি-আসিফ বেশ ভালো আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যাতে বাকিটা জীবন সুখে-শান্তিতে কাটিয়ে দিতে পারি।’
আর অভিনয়ে ফেরার কোনো সম্ভাবনা আছে কিনা এমন প্রশ্নের জবাবে বিন্দু বলেন, ‘অভিনয়ে আর ফেরার কোনো সম্ভাবনা নেই। কারণ সংসার জীবনটাই আমি খুব উপভোগ করছি। নারী হিসেবে যে জীবন পূর্ণ, সেই জীবনই পেয়েছি আমি। আল্লাহর প্রতি প্রতিটি মুহূর্তে অসীম কৃতজ্ঞতা আমার।’

                                                unnamed (23)






Related News

Comments are Closed