Main Menu

চট্টগ্রামে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ি নিহত

news-6চট্টগ্রাম প্রতিনিধি- চট্টগ্রামে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম জাহিদুল ইসলাম (৩৫)। তিনি একজন ইয়াবা ব্যবসায়ী বলে র‍্যাবের দাবি। গত রোববার দিবাগত রাত পৌনে তিনটার দিকে নগরের আকবর শাহ থানার বন্দর টুল রুট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় র‍্যাব সূত্র জানিয়েছে, বন্দর টুল রুট এলাকায় নিয়মিত টহল দেয়ার সময় চার ব্যক্তিকে ইয়াবা বিক্রি করতে দেখে ধাওয়া করে র‍্যাব।

এ সময় ইয়াবা ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ী দলের তিনজন পালিয়ে যায়, গুলিবিদ্ধ হয় জাহিদুল। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ২০ হাজার ইয়াবা বড়ি ও তিনটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় র‍্যাবের একজন সদস্যও আহত হন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। জাহিদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা ছিল বলে জানিয়েছে র‍্যাব। জানা যায়, ২০১৪ সালের ডিসেম্বরে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়েছিল। চলতি বছরের ফেব্রুয়ারিতে জামিনে ছাড়া পান তিনি।






Related News

Comments are Closed