Main Menu

খালেদা জিয়ার জন্মদিন পালন: লন্ডন যাত্রা অনিশ্চিত

news-3ষ্টাফ রিপোর্টার- বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সম্ভাব্য লন্ডন সফর নিয়ে দেশের গণমাধ্যমগুলোতে গত কয়েকদিন ধরে নানা রকম খবর বের হবার প্রেক্ষাপটে বিএনপির যুক্তরাজ্য শাখার সভাপতি আবদুল মালেক বলেছেন, ‘আমরা আশা করেছিলাম তিনি শুক্রবার রওয়ানা হয়ে আজ (শনিবার) সকালে পৌঁছবেন। এভাবেই আমাদের প্রস্তুতি ছিল’। তবে খালেদা জিয়া লন্ডনে যাননি। তার পরিবর্তে ১৫ অগাস্ট জাতীয় শোক দিবসের দিনে জন্মবার্ষিকী পালন নিয়ে বিতর্কের মুখেই শনিবার রাতে গুলশানের কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে জন্মদিনের কেক কেটেছেন তিনি।

এদিকে আবদুল মালেক জানিয়েছেন, তাঁর লন্ডন যাবার কোনও নির্ধারিত তারিখ এখনো পাওয়া যায়নি। কয়েকটি স্থানীয় গণমাধ্যম রাতে তার জন্মদিনের কেক কাটবার খবর দিয়ে উল্লেখ করেছে, খালেদা জিয়াও সাংবাদিকদের জানিয়েছেন, তাঁর বিদেশ যাত্রার দিনক্ষণ এখনো ঠিক হয়নি। মালেক বলেন, লন্ডনে মিসেস জিয়ার চোখের একটি অপারেশন হবার কথা রয়েছে। এ ছাড়া তার তেমন কোনও কর্মসূচী নেই। তবে চিকিৎসার পর তিনি সময় দিলে ব্রিটেনে বাংলাদেশী কমিউনিটির লোকজনের সাথে তাঁর দেখা হতে পারে বলে জানিয়েছেন। ছেলের সাথে দেখা করতে যাচ্ছে কিনা? এমন প্রশ্নের উত্তরে মালেক বলেন, চিকিৎসাই তার মূল উদ্দেশ্য। তবে তিনি এও বলেন যে, এখানে যেহেতু খালেদা জিয়ার ছেলে আছে, এটা তো স্বাভাবিক যে, তার সাথে ছেলের দেখা হবে। কারণ মা ছেলের দেখা তো অনেক দিন ধরে হয়নি।

গত কয়েকদিন ধরেই খালেদা জিয়ার সম্ভাব্য লন্ডন সফর, ভিসা গ্রহণ ইত্যাদি সংক্রান্ত নানা খবরা খবর প্রকাশ হচ্ছে দেশের গণমাধ্যমগুলোতে। খবরগুলো দেশটির রাজনৈতিক মহলে দারুণ আলোচিত হয়েছে।






Related News

Comments are Closed