Main Menu

বাজারে আসছে অডিজ কোম্পানীর ২ হাজার ডলার মূল্যের হেডফোন

news-16তথ্য প্রযুক্তি ডেস্ক- গান শোনার অন্যতম অনুষঙ্গ হেডফোন। বাজারে বিভিন্ন ব্র্যান্ডের সস্তা হেডফোনের অভাব নেই। স্মার্টফোন বা অন্য কোনো মোবাইল ডিভাইসের হেডফোন হারিয়ে ফেললে বা নষ্ট হয়ে গেলে অনেকেই বেছে নেন এ ধরনের সস্তা হেডফোন। বৈশ্বিক বাজারের দৃশ্যপট যখন এমন, ঠিক এ সময় ২ হাজার ডলারের হেডফোন বাজারজাত করে আসলে কী বোঝাতে চাইছে মার্কিন প্রতিষ্ঠান অডিজ।

জানা গেছে, উচ্চ মূল্যের এ হেডফোন বাজারজাত করে এরই মধ্যে উল্লেখযোগ্য সফলতা পেয়েছে সংশ্লিষ্টরা। নিজেদের এ পণ্যের মাধ্যমে ক্রেতাদের সবচেয়ে সেরা শোনার অভিজ্ঞতা দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছে অডিজ। অডিও ভক্ত এবং সংশ্লিষ্ট শিল্পের বিশেষজ্ঞদের নজর কাড়তে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটির হেডফোন জোড়া। এ বিষয়ে অডিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শঙ্কর থিয়াগাসামুদ্রাম বলেন, আমরা শব্দের গুণগত মান সরবরাহ করতে পারি, আর সে কারণেই আমাদের হেডফোন এত জনপ্রিয়।

২০০৮ সালে এক বন্ধুর সঙ্গে হেডফোন নকশা করা শুরু করেছিলেন তিনি। অডিজের হেডফোন জোড়ার জটিল কারিগরি গঠনই এর দামের একক কারণ নয়। বাহ্যিক নকশার ক্ষেত্রেও বেশ ব্যয়বহুল ওই হেডফোন জোড়া। সিএনএনের প্রতিবেদন অনুযায়ী, অডিজের এক জোড়া হেডফোন তৈরিতে সময় লাগে চারদিন। মার্কিন যুক্তরাষ্ট্র, জার্মানি আর এশিয়ার বিভিন্ন অঞ্চলে হেডফোনগুলোর জনপ্রিয়তা বাড়ায় গত এক বছরে বিক্রি দ্বিগুণ হয়েছে অডিজের।






Related News

Comments are Closed