Main Menu

সাংবাদিক হাবিবের প্রাণনাশের হুমকিতে বিওজেএর নিন্দা

news-19সংবাদ বিজ্ঞপ্তি- জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল টাইমস টোয়েন্টিফোর ডট নেটের সম্পাদক ও দৈনিক জনতা’র ক্রাইম চীফ হাবিবুর রহমানকে গত সোমবার মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়ায় বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন (বিওজেএ) তীব্র নিন্দা জানিয়েছে। বুধবার গণমাধ্যমে দেয়া এক যৌথ বিবৃতিতে সংগঠনটির সভাপতি জাহিদ ইকবাল, সাধারণ সম্পাদক রিবেল মনোয়ার বলেন, সাংবাদিকরা আজ কোথাও নিরাপদ নয়, রাজপথ থেকে বেডরুম পর্যন্ত হেন কোন জায়গা নেই যেখানে তারা আক্রান্ত হচ্ছেনা।

নেতৃদ্বয় আরো বলেন, সাংবাদিক হাবিব অত্যন্ত সুনামের সাথে সুদীর্ঘ দিন থেকে মিডিয়াতে নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করছেন। তিনি একজন  একজন সৎ, নিরিহ, স্বজ্জন ব্যক্তি হিসেবে অতুলনীয়। এমনি একজন ব্যক্তির প্রাননাশের হুমকিতে সচেতন মহলের সাথে আমরাও গভীরভাবেে উদ্বিগ্ন। বিওজেএর নেতারা অবিলম্বে হুমকিদাতাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য: গত সোমবার পৌনে ৬টার দিকে দৈনিক জনতা অফিসে কর্মরত থাকাকালে ০১৭৩৬১২২৫৩৩ নম্বর থেকে হাবিবুর রহমানের মোবাইল ফোনে একটি ক্ষুদে বার্তা পাঠিয়ে হত্যার হুমকি দেয়। হত্যার হুমকি পাওয়ার পর থেকে তিনি ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।
ইতিমধ্যে সাংবাদিক হাবিব জীবনের নিরাপত্তা চেয়ে পল্টন থানায় সাধারণ ডায়েরি করেছেন। যার নম্বর হচ্ছে-৭৪৭ তারিখ ১১ আগস্ট।






Related News

Comments are Closed