মাদক ও চোরাচালান প্রতিরোধে বেনাপোলে জনসচেতনতামূলক সমাবেশ

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: মাদক ও চোরাচালান প্রতিরোধে বৃহস্পতিবার সকালে বেনাপোলের পুটখালী সীমান্তে স্থানীয় বিজিবি ক্যাম্পে এক জনসচেতনতামূলক মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজিবি’র দক্ষিণ-পশ্চিম রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খালেদ আল-মামুন।
২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ এর সভাপতিত্বে এ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজিবি’র খুলনা সেক্টর কমান্ডার কর্নেল মোঃ তৌহিদুল ইসলাম। এ সময় মাদক পাচার প্রতিরোধে স্থানীয় জনগনের করনীয় সম্পর্কে বক্তব্য রাখেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি সাহিদুল ইসলাম শাহীন,সাধারন সম্পাদক মোঃ আয়ুব হোসেন পক্ষী,প্রচার সম্পাদক মোঃ রাসেল ইসলাম সহ সীমান্ত প্রেসক্লাবের সকল সদস্যরা ও পুটখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল রউফ ও ইউপি সদস্য আব্দুর রব।
প্রধান অতিথি বিজিবি’র দক্ষিণ-পশ্চিম রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খালেদ আল-মামুন বলেন. যশোর সীমান্তে অবৈধভাবে গরু প্রবেশ করতে দেওয়া হবে না এবং বাংলাদেশি গরুর রাখাল যাতে অবৈধভাবে ভারতে প্রবেশ না করতে পারে সেজন্য বিজিবি সদস্যরা তৎপর রয়েছে। যে কোন মুল্যে সীমান্ত এলাকা থেকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী শিশু পাচারসহ সমস্ত ধরনের অপরাধমূলক কর্মকান্ড নিমূল করা হবে। আমরা সীমান্ত হত্যা প্রায় শুন্যের কোটায় নিয়ে এসেছি।
মাদক বিরোধী সমাবেশে বিজিবি‘র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সৈনিক, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিসহ এলাকায় সুধীমহল উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed