শিক্ষক লাঞ্ছিত ও ফিলিস্তিনে নৃশংস গণহত্যার প্রতিবাদে বাশেমুরবিপ্রবি-র শিক্ষকদের মানববন্ধন।।

গোপালগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাখেরগঞ্জে মাদ্রাসা শিক্ষকের মাদ্রাসা শিক্ষকের মাথায় মল-মূত্র ঢেলে লাঞ্ছিত করা ও ফিলিস্তিনে চলমান নৃশংস গণহত্যার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ।
বুধবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালযের সামনে গোপালগঞ্জ – পাটগাতী সড়কের উপর শিক্ষকরা এ মানববন্ধন রচনা করেন।
ঘন্টা ব্যাপি মানববন্ধনে কাঁঠালিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু হানিফার উপর সংঘটিত নজিরবিহীন লাঞ্ছনা এবং ফিলিস্তিনে চলমান পৈশাশিক গণহত্যার বিরুদ্ধে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান ।
এ সময় কর্মসূচীতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ শাহাজাহান, রসায়ন বিভাগের চেয়ারম্যান দেবব্রত পাল, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া আক্তার মুক্তা, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমান, একাউন্টিং অ্যান্ড ইরফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষক মোঃ ফায়েকুজ্জামান, মার্কেটিং বিভাগের শিক্ষক ইমরানস হোসেন প্রমুখ।
এছাড়া, বুধবার সকালে কর্মস্থলে আসার পথে ডাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুর নামক স্থনে বাস চাপায় নিহত চতুর্থ শ্রেনীর এক কর্মচারীর স্মরনে এক মিনিট নীরবতা পালন ও দূর্ঘটনা সংঘটনের সাথে জাড়িতদের শাস্তি কামনা করা হয়।






Related News

Comments are Closed