আশুলিয়া প্রেস ক্লাবের যুগপূর্তী উৎসব শুরু 

sdr

মোঃ আরিফ হোসেনঃআশুলিয়া প্রতিনিধি ঃকুরআন তেলাওয়াত, পতাকা উত্তোলণ ও আনন্দ র‌্যালীর মধ্য দিয়ে শুরু হলো আশুলিয়া প্রেস ক্লাবের প্রথম যুগপূর্তী উৎসব শুরু হলো আজ ।

বৃহস্পতিবার সকাল থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলের আশুলিয়া প্রেস ক্লাব প্রাঙ্গণে ক্লাবটির সভাপতি মোজ্জাফর হোসেন জয় এর সভাপতিত্বে দিনের প্রথম কর্মসূচী শুরু হয়। র‌্যালীটি শুরু হয়ে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল প্রদক্ষিণ করে পরে ক্লাব প্রাঙ্গণে এসে শেষ হয়।  এরপরে অতিথীদের নিয়ে এক আলোচনার সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেল হাসান।
আরো উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ আতাউর রহমান, জাহীদুর রহমান (ওসি অপারেশন), সাভার-আশুলিয়া, ধামরাই ও কালিয়াকৈর এর সাংবাদিকবৃন্দ।
আশুলিয়া থানা যুবলীগ নেতা মোঃ বজলুর রহমান,   ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ সোহেল মোল্লা এবং আশুলিয়া ডেভল্পমেন্ট ফার্মেসীর সদস্যবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।
এছাড়া ক্লাবের আয়োজনে ২৪ ডিসেম্বর স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন।
এসময় তিনি মাসব্যাপী বস্ত্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন করবেন।
বিকেলে যুগপূর্তি উৎসব উপলক্ষে কেক কাটবেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান সাইদ। এছাড়া সন্ধ্যায় আতশবাজি ও ফানুস উড়ানোর মধ্য দিয়ে আজকের কর্মসূচী শেষ হবে।





Related News

Comments are Closed