জয়পুরহাটে মোটর সাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১।

নাহিদ:জেলা ব্যুারো প্রধান:জয়পুরহাট:-জয়পুরহাটে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলর ২ জন আরোহী নিহত ও ১ জন আহত হয়েছে। ঘটনাটি জেলার পাঁচবিবি থানাধীন শিমুলতলী নামক বাজারে বলে জানা যায়।

নিহত মোটরসাইকেল আরোহী মোঃসোহেল(২৪) পাঁচবিবি পৌর এলাকার দমদমার মোঃনূরুল ইসলামের ছেলে এবং অপর নিহত আরোহী সোহেলের মামাতো ভাই মোঃ সালমান(২৫) লক্ষীপুর জেলার মোঃ সানাউল্লাহর ছেলে বলে নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার অফিসার-ইন-চার্জ মোঃ ফরিদ হোসেন। আহত অপর আরোহীর পরিচয় তাৎক্ষনিক জানা যায় নাই।

মোঃফরিদ হোসেন জানান-আজ ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টার কিছু আগে নিহত সোহেল তার মামাতো ভাই সালমান এবং অপর এক বন্ধুসহ ৩ জন জয়পুরহাট শহরের উদ্দেশ্যে দমদমা নিজ বাসা থেকে একটি মোটর সাইকেল যোগে বের হয়। দুপুর ১২ টায় পাঁচবিবি থানাধীন শিমুলতলী বাজারে জয়পুরহাট থেকে আসা ১ টি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মো:সোহেল নিহত হয় এবং বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে নেওয়ার পথে মো: সালমান মারা যায়। আহত অপর আরোহী বর্তমানে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন।

এক প্রশ্নের জবাবে মোঃফরিদ হোসেন আরো বলেন দূর্ঘটনার খবর জানার পর পরই পাঁচবিবি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত মোটরসাইকেলর ২ জন আরোহীকে স্থানীয়দের সহযোগীতায় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে এবং নিহত মোঃ সোহেলের লাশ পাঁচবিবি থানা হেফাজতে নেয়। লাশটি বর্তমানে পাঁচবিবি থানা হেফাজতে।

দূর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও ট্রাক থানা হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকের ড্রাইভার, হেলপার পলাতক।ট্রাকের ড্রাইভার,হেলপার এবং মালিকের ব্যপারে তদন্ত্য চলছে, তদন্তশেষে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান পাঁচবিবি থানা অফিসার-ইন-চার্জ মোঃফরিদ হোসেন।






Related News

Comments are Closed