ত্রিশালে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে নিহত ১ আহত ৪

শফিউর রহমান সেলিম,ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড নামক স্থানে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ১ নিহত হয়েছে এবং ৪জন আহত হয়েছে।
ত্রিশাল ফায়ার সার্ভিস ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানাগেছে, বুধবার দুপুরে ঢাকা থেকে হালুয়াগাট গামী ঈমাম পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্টো -ব-১১-৬২৮৭) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ময়মনসিংহ সদরের শম্ভু গঞ্জের সেলিম শেখ(৪০)নিহত হয়। এ ঘটনায় আরোও চারযাত্রী আহত হয়। আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা হলেন-শেরপুরের নকলার রেজাউলের ছেলে তৌহিদ(৩০), গাজীপুরের শ্রী পুরের স্বপন রায়ের স্ত্রী শিখা রানী(৪৫)ও ময়মনসিংহের ত্রিশালের মোক্ষপুরের সাজু মিয়ার স্ত্রী রোখসানা(২৫)এবং শেরপুরের নালিতাবাড়ির আঃ হাইয়ের স্ত্রী আজিরন(৪০)।
ত্রিশাল ফায়ার সার্ভিসের লিডার শামছুদ্দিন জানান, লাইন ম্যান মাহবুব আলম, ফিরুজ আল মামুন, একরাম হোসেনসহ প্রায় ৩০মিনিট উদ্ধার কাজ চালিয়ে সেলিম শেখ কে মৃত এবং তৌহিদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। পরে আহতদেরকে দ্রুত ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Attachments area





Related News

Comments are Closed